আহলে সুন্নাত ওয়াল জামাআ’ত মতাদর্শ ভিত্তিক আন্তর্জাতিক সেবামূলক সংগঠন আঞ্জুমানে খুদ্দামুল মুসলেমিন বাংলাদেশ (একেএমবি) সালতানাত অব ওমান ছুর শেরিয়া শাখার কাউন্সিল শেরিয়া সংলগ্ন একটি মসজিদে ১৫ ই সেপ্টেম্বর ২০২২ইং, বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়।

হাফেজ মুহাম্মদ আবুল হাশেম এর কোরআন তেলাওয়াত ও মুহাম্মদ হাবিবের নাতে-এ রাসূল পরিবেশনের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, হাফেজ মুহাম্মদ আবুল হাশেম।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আঞ্জুমানে খুদ্দামুল মুসলেমিন বাংলাদেশ ওমান কেন্দ্রীয় পরিষদের সভাপতি মাওলানা মুহাম্মদ ইব্রাহীম সাহেব। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আঞ্জুমানে খুদ্দামুল মুসলেমিন বাংলাদেশ ওমান কেন্দ্রীয় পরিষদের সহ-সভাপতি এইচ.এম মোরশেদ আলম ।

বক্তাগন বলেন, রাসূলুল্লাহ ছাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম এর আর্দশকে সমাজ ও রাষ্ট্রে প্রতিষ্ঠার মধ্যে দিয়ে ভ্রাতৃত্বের বন্ধনকে শক্তিশালী করে মানবসেবা ও খিদমত করে যাওয়ার আহবান জানান। সম্মেলনে ২০২২-২০২৩ সেশনের জন্য হাফেজ মুহাম্মদ আবুল হাশেম কে সভাপতি ও মুহাম্মদ ফয়েজ কে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট একটি নতুন কমিটি ঘোষনা করেন কাউন্সিল কমিটির প্রধান বিশিষ্ট সংগঠক মাওলানা মুহাম্মদ ইব্রাহীম সাহেব। পরিশেষে মিলাদ কিয়াম ও মুসলিম মিল্লাতের জন্য দোয়া করেন ,এইচ.এম.মোরশেদ আলম। তাবারুক গ্রহন শেষে কাউন্সিল সফল সমাপ্তি হয়।